aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
রাত
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

সখিপুর ফাউন্ডেশনের পরিচালনা কমিটির সভাপতি ইমরান বাবু, সম্পাদক আলি হোসেন

২২-এপ্রিল-২০২৪, সকাল ১০:২৪      

itpoka

নিজস্ব প্রতিবেদক- আমাদের অঙ্গিকার সখিপুর ফাউন্ডেশন হবে মানবতার - এই স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১লা জানুয়ারি সখিপুর ফাউন্ডেশন সংগঠন প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি নানান সামাজিক কাজ করে আসছে। নিম্ন আয়ের মানুষের মাঝে "১০ টাকার শপিং" নামে নতুন পোশাক বিতরন করে সংগঠনটি ২০২১ সালে শরীয়তপুর জেলায় বেশ প্রশংসা অর্জন করে। 

গতকাল রবিবার (২২ এপ্রিল) সখিপুর ফাউন্ডেশনের তৃতীয় পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।  কমিটিতে সভাপতি পদে ইমরান বাবু ও সাধারন সম্পাদক পদে আলি হোসেন মোল্ল্যা দায়িত্ব গ্রহন করেন।

এছাড়া কমিটিতে সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন সরদার, যুগ্ন সাধারন সম্পাদক বি এম অলি উল্যাহ,সাংগঠনিক সম্পাদক আলি আকবর, সহ সাংগঠনিক সম্পাদক সম্রাট সরদার, অর্থ সম্পাদক জুয়েল রানা নির্বাচিত হন।


সংগঠনের সাধারণ সম্পাদক আলি হোসেন জানান, আমাদের অঙ্গীকার সখিপুর ফাউন্ডেশন হবে মানবতার। আমাদের এই ফাউন্ডেশন অসহায় মানুষদের নিয়ে ভাবে। যেমন বাবা ভাবে পরিবারের সকলকে নিয়ে।  আর আমরা ভাবি সেই বাবাকে নিয়ে। বিগত দিনে আমরা অনেক প্রোগ্রাম করেছি। তার মধ্যে অন্যতম হচ্ছে বাবার মুখে হাসি ফোটানোর জন্য টি-শার্ট বিতরণ। ভবিষ্যতে এইরকম অসহায় বাবাদের পাশে দাঁড়াবে সখিপুর ফাউন্ডেশন। অনেক অসহায়,গরীব, দারিদ্র ছাত্র আছে অর্থ অভাবে পড়াশোনা করতে পারে না। এরকম কোন ছাত্র থাকলে তাদের ভরণপোষণের দায়িত্ব নেবে সখিপুর  ফাউন্ডেশন। 

সংগঠনের সভাপতি ইমরান বাবু জানান, সখিপুর ফাউন্ডেশন অঙ্গীকার সখিপুর ফাউন্ডেশন হবে মানবতার, এই স্লোগানের উপর ভিত্তি করে আমরা সখিপুরের সাধারণ খেটে খাওয়া শ্রমজীবী  মানুষের পাশে দাঁড়াতে চাই। সেই সাথে  সখিপুরের গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে কাজ করে যেতে চাই। সখিপুর ফাউন্ডেশন এর মাধ্যমে সখিপুরের হত দরিদ্র মানুষের আর্থ  সামাজিক উন্নয়নে কাজ করে যেতে চাই।


সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট