aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
রাত
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

বাড়ি থেকে মাদ্রাসা ফেরা হলো না সাফিনের

১৬-মার্চ-২০২৪, রাত ৯:৪৮      

itpoka

মিরাজ পালোয়ান - (শরীয়তপুর সদর প্রতিনিধি)

বাড়ি থেকে মায়ের সঙ্গে অটোরিকশাযোগে মাদ্রাসায় ফিরছিল সাফিন। পথে অটোরিকশা থেকে নামলে একটি বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে সে।

আজ শুক্রবার (১৫ মার্চ) বিকেল পৌনে ৫ টায় শরীয়তপুর জেলা শহরের বাস স্ট্যান্ড এলাকার ফারুক চৌকিদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

নিহত সাফিন হোসেন (৮) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইউনিয়নের মহিষার গ্রামের শাহিন ছৈয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাফিন হোসেন শরীয়তপুর শহরের পালং বাগিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিল। তাদের গ্রামের বাড়ি মহিষার থেকে তার মায়ের সঙ্গে অটোরিকশা যোগে মাদ্রাসা ফিরছিল। ফারুক চৌকিদারের বাড়ির সামনে অটোরিকশা থেকে নামলে হঠাৎ করেই শরীয়তপুর সুপার সার্ভিসের ঢাকাগামী একটি বাস দ্রুতবেগে এসে ধাক্কা দিলে সাফিন গুরুতর আহত হয়। পরে তাকে পথচারীরা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাফিনের মা ছাইরুন বেগম বলেন, অটোরিকশা থেকে নামার সঙ্গে সঙ্গে একটি বাস এসে ধাক্কা দিয়ে আমার ছেলেরে শেষ করে দিলো। আমার ছেলেরে ফেরত দেন। আমি বিচার চাই।

মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক আশিকুর রহমান বলেন, সাফিন আমাদের মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল রোজার দুইদিন আগে তার ছোট চাচার বিয়েতে ছুটি নিয়ে যায়। আজ বিকেলে মাদ্রাসায় আসার পথে বাসের চাপায় নিহত হয়।

বিষয়টি নিয়ে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহ সদর হাসপাতালের মর্গে  রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট