aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
বিকেল
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

লাইফ সাপোর্টে ডা. জাফরুল্লাহর অবস্থা অপরিবর্তিত

১০-এপ্রিল-২০২৩, রাত ১০:৪৩      

itpoka

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী লাইফ সাপোর্টে আছেন। তিনি এখন গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন, তার শারীরিক উন্নতির জন্য চিকিৎসা সেবা চলছে।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফী আজ এই তথ্য জানিয়েছেন।

 

এর আগে আজ সকালে ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর দুপুর থেকে রাত ৮ পর্যন্ত তার শারীরিক অবস্থা অপরিবর্তিত ছিল।

ডা. জাফরুল্লাহ দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছেন। করোনার পর কিডনি সমস্যার পাশাপাশি তার লিভারেও সমস্যা দেখা দিয়েছে। এ ছাড়া, তিনি অপুষ্টি‌সহ গুরুতর সেপ‌টি‌সে‌মিয়ায় আক্রান্ত।

গত ৫ এপ্রিল গুরুতর অসুস্থ হয়ে পড়েন ডা. জাফরুল্লাহ। পরে তাকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় রোববার দুপুরে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিকেল টিম গঠন করা হয়। মেডিকেল বোর্ডে কিডনি, মেডিসিন, ভাসকুলার সার্জন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ, ইনটেনসিভিস্ট চিকিৎসক আছেন।

গত শনিবার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মহিবুল্লাহ খন্দকার দ্য ডেইলি স্টারকে বলেছিলেন, 'ডা. জাফরুল্লাহ চৌধুরী নানাবিধ সমস্যায় ভুগছেন। তার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা নেই বললেই চলে। এ কারণে তার শরীরে অনেকগুলো সংক্রমণ দেখা দিয়েছে।'


আর্কাইভস | ১০-এপ্রিল-২০২৩

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট