aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
বিকেল
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

ঝড়ের সাথে টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রান গেল যুবকের

০৩-মে-২০২৩, বিকেল ৪:৩৩      

itpoka

ডেস্ক নিউজ- 

শরীয়তপুরে  গত ২৭ এপ্রিল কালবৈশাখী ঝড়ের সাথে টিকটক ও রিল ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন ৬ তলা ভবনের ২ তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছিল দুই বন্ধু শাহীন পাহাড় ও সজীব খান। এরমধ্যে শাহীন পাহাড় আজ (বুধবার) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বুধবার (০৩ মে) পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় শাহীন ও তার বন্ধু সজীব শরীয়তপুর শহরের আলমগীর বেপারীর নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। নির্মাণাধীন ভবনটিতে ঝড়ের সাথে তারা টিকটক ভিডিও বানাতে গিয়েছিল। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১১ টায় শাহীন পাহাড়ের মৃত্যু হয়েছে।

নিহতের কাকা এলিম পাহাড় বলেন, শাহীন পাহাড় আজ বেলা ১১ টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এখনও তার মরদেহ বেসরকারি ওই হাসপাতালটিতে রয়েছে। কিছুক্ষণ পর তার মরদেহ নিয়ে স্বজনরা শরীয়তপুরের উদ্দেশ্যে রওনা করবেন।

নিহত শাহীন পাহাড় (২০) শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচরা এলাকার নুর মোহাম্মদ পাহাড়ের ছেলে। গুরুতর অসুস্থ সজীব খান (২০) একই এলাকার খানের ছেলে। সজীব বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। 


আর্কাইভস | ০৩-মে-২০২৩

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট