aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
বিকেল
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

শরীয়তপুরে প্রবাসীর বাড়িতে চুরি (ভিডিও সহ)

০২-মে-২০২৩, রাত ৬:৩১      

আজ ২ মে মঙ্গলবার গভীর রাতে প্রবাসীর ঘরের আলমারি ভেঙ্গে নগদ ৫ লক্ষ টাকা,প্রায় ১০ ভরি স্বর্ণ,বাহরাইনের ভিসা সম্বলিত পাসপোর্ট চুরি হয়েছে।


ঘটনাটি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মোঃ মোস্তফা বেপারী (৫০),পিতা- হাজী ইয়াকুব বেপারী বাড়িতে ঘটেছে। 


মোস্তফা বেপারী বলেন, আমি বাহরাইনের প্রবাসী। আমি গত মাসের ২৫ তারিখে বাংলাদেশে এসেছিলাম। আমি বাড়িতে বিল্ডিং করবো তাই ইতিমধ্যে ইট এনেছি। রড,সিমেন্ট ক্রয়ের জন্য ৫ লক্ষ টাকা আলমারিতে ছিলো। কিন্তু আজ রাতে চোর আমার সব স্বপ্ন ধ্বংস করে দেন। সব টাকা, ১০ ভরি স্বর্ণ,মোবাইল ও  আমার পাসপোর্ট চোরে নিয়ে গিয়েছে। এই পাসপোর্টে বাহরাইনের ভিসা ছিলো। আমি এখন দিশেহারা।

আমি এবং আমার স্ত্রী রাতে একবার ঘর থেকে বের হয়েছিলাম। তখন হয়তো চোর ঘরে প্রবেশ করে লুকিয়ে ছিলো। অথবা আরো আগেই লুকিয়ে ছিলো। আমার ঘুমানোর খাটের পাশেই আলমারি ছিলো। আলমারি ভাঙ্গার কোন শব্দ আমি পাইনি। হয়তো আমারদেরকে কোনভাবে অবচেতন করে রেখেছিলো।


সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার বলেন, এখনও আমরা অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহন করবো। 


আর্কাইভস | ০২-মে-২০২৩

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট