aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
বিকেল
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার ভাঙনে ভিটে মাটি হারানো আনসার সদস্য আবদুল মান্নানের নতুন বসত ঘর উদ্বোধন

১৬-নভেম্বর-২০২৩, দুপুর ২:২২      

itpoka

মিরাজ পালোয়ান  (জেলা প্রতিনিধি,শরীয়তপুর):  শরীয়তপুর নড়িয়ায় ২০১৭ সালে পদ্মার ভয়াল ভাঙনে বাপ-দাদার স্মৃতিসহ ভিটে মাটি হারিয়ে ছিলেন ৭০ বছর বয়সী আব্দুল মান্নান রাড়ী।দুই ছেলে- এক মেয়ে ও স্ত্রীসহ পথে প্রান্তরে রাত কেটেছে তার। আত্মীয় স্বজন থেকে ঋণ করে ৪ শতাংশ জমি ক্রয় করতে পারলেও আর্থিক অভাবে বসত ঘর তৈরী করতে পারেননি বলে স্ত্রী, পুত্র ও নাতিনসহ থাকতে হতো জীর্ণ ভাড়া বাড়িতে। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর)দুপুরে শরীয়তপুর জেলা কমান্ড্যান্ট মইনুল ইসলামের সভাপতিত্বে, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক আব্দুল মান্নান রাড়ীসহ ৮ জন আনসার সদস্যদের মধ্যে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন। 

নতুন ঘর পেয়ে আব্দুল মান্নান রাড়ী বলেন, ভয়াল পদ্মা চিরদিনের জন্য বাপ-দাদার স্মৃতি কেড়ে নিয়েছে। মাথা গোঁজার ঠাই বসত ঘরটুকুও রক্ষা পারিনি। আনসার বাহিনী আমাকে নতুন ঘর নির্মাণ করে দিয়েছে আমি অনেক খুশি। 

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মহাপরিচালক একেএম আমিনুল হক বলেন, আনসার ভিডিপির সদস্য আব্দুল মান্নানদের মতো গৃহহীন গরীব অসহায়দেরকে খুঁজে বের করে গৃহ নির্মাণ করে স্ত্রী পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে পারে, তাহলেই আমাদের এই প্রচেষ্টা স্বার্থক।


শরীয়তপুর

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট