aimatropawakhabor
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
বিকেল
শরীয়তপুর, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪ইং
aimatropawakhabor
শিরোনাম

৮ম বারের মত ঢাকা জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করলেন আজাদ

২২-মে-২০২৩, দুপুর ২:১৯      

itpoka

জি.কে.সানজিদ,শরীয়তপুর-ক্লু-লেস ডাকাতি  মামলার রহস্য উদ্ঘাটন  ও মাদক উদ্ধারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন  করায়  ঢাকা জেলার  শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে মনোনীত হলেন আবুল কালাম আজাদ।

ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আসাদুজ্জামান, (পিপিএম বার) নিকট থেকে আজ ২২ মে  সকাল ১০.০০ ঘটিকার সময় কনফারেন্স হল,মিলব্যারাক পুলিশ লাইন্স, ঢাকায়  পুলিশ সুপারের মাসিক প্রশাসনিক ও অপরাধ সভায় কেরানীগঞ্জ মডেল থানার ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য  উদঘাটন ও মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ অবদান রাখায়  ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ঢাকা জেলার সুযোগ্য ও মানবিক পুলিশ সুপার তাকে এই সম্মাননা স্মারক প্রদান করেন।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম), জনাব মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(ট্রাফিক), জনাব আব্দুলাহিল  কাফী (পিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা শাখা), জনাব মোবাশশিরা হাবিব খান(পিপিএম)  মহোদয় । ক্লু-লেস  ডাকাতি মামলার রহস্য উদঘাটনে  গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদানসহ সার্বিক সহযোগিতা করেন কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানা পুলিশের আস্থার প্রতীক জনাব মোঃ শাহাবুদ্দিন কবীর(বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ  সার্কেল) মহোদয়  ও জনাব মোঃ মামুন-অর-রশিদ(পিপিএম) অফিসার ইনচার্জ, কেরানীগঞ্জ মডেল থানা।

আবুল কালাম আজাদ শরীয়তপুর জেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়নের কৃতি সন্তান। ঢাকাস্থ শরীয়তপুরের বাসিন্দাদের হারানো মোবাইল উদ্ধারসহ নানা পুলিশি সহযোগিতার জন্য এলাকায় বেশ সুনাম অর্জন করেছেন।


জাতীয়

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

আর্কাইভস | শরীয়তপুর পোষ্ট